সংবাদ শিরোনাম :
মোবাইলের দোকানে কোটি টাকার হেরোইন

মোবাইলের দোকানে কোটি টাকার হেরোইন

মোবাইলের দোকানে কোটি টাকার হেরোইন
মোবাইলের দোকানে কোটি টাকার হেরোইন

বার্তা ডেস্কঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় মোবাইল ফোনের দোকান থেকে প্রায় কোটি টাকা মূল্যের ১ কেজি ৯০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার রেলগেট বাইপাস মোড়ের দোকান থেকে হেরোইন উদ্ধার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

এ সময় দোকান থেকে রিপন আলী (২৮) নামে এক যুবককে আটক করা হয়েছে। রিপন দোকানের কর্মচারী। দোকানের নাম ‘রাহিম টেলিকম’। এর মালিকের নাম জসিমউদ্দিন। তিনি উপজেলার মাটিকাটা সহড়াগাছী গ্রামের আফজাল হোসেনের ছেলে। আর আটক রিপন আলী মাটিকাটা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

জেলা ডিবি পুলিশের পরিদর্শক আতাউর রহমান জানান, সন্ধ্যায় তারা খবর পান- ভারত থেকে হেরোইনের বড় একটা চালান মাদক ব্যবসায়ী জসিমের মোবাইল ফোনের দোকানে এসে ঢুকেছে। গভীর রাতে সেগুলো পাচার হয়ে যাবে। খবরের ভিত্তিতে দ্রুত তারা দোকানে অভিযান চালান।

তল্লাশির এক পর্যায়ে দোকানে থাকা মসলার প্যাকেটের ভেতর হেরোইন পাওয়া যায়। প্যাকেটের সংখ্যা ১৯টি। প্রতিটির ওজন ১০০ গ্রাম। হেরোইনের আনুমানিক মূল্য ৯৫ লাখ টাকা। মাদকের এই কারবারে সহযোগিতার অভিযোগে দোকান কর্মচারী রিপনকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশ পরিদর্শক আতাউর রহমান।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম জানান, রিপন আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। হেরোইনের প্রকৃত মালিক কে তা তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com